যাত্রা শুরু করালো সুপার স্পেশালিটি হেয়ার ট্রিটমেন্ট ক্লিনিক রেবসন কেয়ার

সোমবার ১ নভেম্বর ২০২১, র‌্যাবসন কেয়ার লিমিটেড সুপার স্পেশালিটি ক্লিনিক একটি নতুন উপায়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে।
নগরীর গোল পাহাড় মোড়স্থ রেবসন কেয়ার এর মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান, রেখা আলম চৌধুরীর
সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক আহমেদুল হক, সিনিয়র ম্যানেজার এলিট পেইন্ট এম এ মুকতি চৌধুরী রেবসন কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, জিয়া উদ্দিন শিবলু ও পরিচালক, ফজলে ওয়ালী আহমেদ সহ প্রমূখ।

উল্লেখ্য ২০১৭ সালে প্রতিষ্ঠিত র‌্যাবসন কেয়ার লিমিটেড সুপার স্পেশালিটি ক্লিনিক (এ সিস্টার কনসার্ন অফ রিগেইন অ্যাসথেটিক ক্লিনিক, ইন্ডিয়া) নৈতিক ও স্বচ্ছ স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে কমিউনিটি হেলথ কেয়ারে একটি মাপকাঠি তৈরি করার চেষ্টা শুরু করে৷

রেবসন কেয়ার এর সিইও সৈয়দ গালিব আজহার উদ্দিন বলেন, রোগীর সর্বোচ্চ সন্তুষ্টি অনুসরণ করতে এবং একটি মান নির্ধারণ করতে বাংলাদেশ হেয়ার ট্রান্সপ্লান্ট, কসমেটিক, প্লাস্টিক সার্জারি এবং লেজার ট্রিটমেন্টের এলাকা। আমরা সর্বোচ্চ রোগীর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে কাজ করি। আমাদের কেন্দ্রটি হেয়ার ট্রান্সপ্লান্ট, কসমেটিক এবং প্লাস্টিক সার্জারি, লেজার চিকিৎসা পদ্ধতির সমস্ত আধুনিক কৌশলগুলি চালানোর জন্য প্রয়োজনীয় সমস্ত অত্যাধুনিক সরঞ্জাম দিয়ে সজ্জিত এবং বাংলাদেশে প্রথমবারের মতো আমরা উচ্চ যোগ্য এবং অভিজ্ঞ ভারতীয় সার্জনের সাহায্যে সেরা অ্যাডভান্স রোবোটিক হেয়ার ট্রান্সপ্ল্যান্ট চালু করেছি। আমরা সবচেয়ে সুখী রোগীদের সর্বোত্তম সম্ভাব্য ক্লিনিকাল চিকিৎসা ও ভালো ফলাফল, নিবেদিত ডাক্তার এবং সহানুভূতিশীল কর্মচারীদের নিয়ে স্বীকৃত হওয়ার আকাঙ্ক্ষা করি। ‘আমরা যত্ন করি’ সেবার জন্য, নীতির আপোষহীন কোড মেনে চলা অন্যতম লক্ষ্য। নিজ দেশে যারা উন্নত চিকিৎসার স্বপ্ন দেখেছিলেন রেবসন কেয়ার তাদের জন্য। এখানে, সবই সম্ভব, এবং বিশ্ব-মানের চিকিৎসায় দূরত্ব যতটা মনে হয় বাস্তবে ততটা নয়। শুধু একটি ”হ্যালো” সব ভালো চিকিৎসা দেবে,আমরা বদ্ধপরিকর চিরতরে।

 spankbang