চট্টগ্রামের জিইসিতে ফ্যাশন ব্র্যান্ড আর্ট’র ২২তম আউটলেট

দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড ‘আর্ট’র ২২তম আউটলেট উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের জিইসি মোড়ে ফিতা কেটে এই আউটলেটটির উদ্বোধন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম।

এসময় ‘আর্ট’র লাইফস্টাইল লিমিটেড এর চেয়ারম্যন মামুন চৌধুরী বলেন, আপনার সামর্থ্যরে মধ্যে আপনি আমাদের শোরুমে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশি ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থান এর সৃষ্টি হবে। আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, আমরা সারা বাংলাদেশে মোট ২২টি শোরুম খুলেছি। দেশের সব ব্র্যান্ড শপিংমলে আর্ট আছে। ঢাকার যমুনা ফিউচার, থেকে চট্টগ্রামের সানমার কিংবা নিউ মার্কেট। কক্সবাজার থেকে ফেনী, কুমিল্লা, নারায়ণগঞ্জেও আর্ট এর শোরুম আছে। আসন্ন পূজায় আকর্ষণীয় সব কাপড় এবং ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য হাজির হবে আর্ট, যোগ করেন মামুন চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, লেখক ও সাংবাদিক শওকত বাঙ্গালী, সাংবাদিক নেতা আলমগীর সবুজ, সাংবাদিক চিত্রশিল্পী আজিজুর কদির, ব্যবসায়ী কামরুল ইসলাম ইকবাল সহ অন্যান্যরা।

ফ্যাশন ‘আর্ট’র এই আউটলেটে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, ফুল হাতা টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি, মেয়েদের কামিজসহ বিভিন্ন ডিজাইনের কাপড়।

উল্লেখ্য, ২০১৪ সালে ঢাকা থেকে শুরু করে পাঁচটি বিভাগ অতিক্রম করে বন্দর নগরের চট্টগ্রামের বন্দরটিলা, হালিশহর, চকবাজার, অক্সিজেন, অলংকার, জিইসি মোড়ে আরেকটিসহ মোট ৯টি শাখা হলো।

 spankbang