ডাকাত দলের সদস্যকে ধরতে গিয়ে বাসায় মিললো এলজি

চট্টগ্রাম: আবুল খায়ের গ্রুপের ডিলার খাজা ট্রেডার্সের গোডাউন থেকে মালামাল লুটের ঘটনায় ডাকাত দলের সদস্যকে ধরতে গিয়ে বাসায় মিললো দুইটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও একটি কিরিচ।

বুধবার (২ জুন) দিবাগত রাত পৌনে ১টার দিকে চান্দগাঁও থানার শংকর দেওয়ানজীরহাট এলাকার আহমেদ হোসেন কন্ট্রাক্টরের বাড়িতে অভিযান চালিয়ে এসব অস্ত্র-শস্ত্র উদ্ধার করা হয়।

টিনশেড ঘরের ওই বাসায় ভাড়ায় থাকতেন আন্তঃজেলা ডাকাত দল নুর নবী বাহিনীর সদস্য মো. নাসির। তবে অস্ত্র উদ্ধার করা হলেও গ্রেফতার করা যায়নি নাসিরকে।

রিমান্ডে থাকা আন্তঃজেলা ডাকাত দলপ্রধান নুর নবীর দেওয়া তথ্যের ভিত্তিতে গভীর রাতে ওই বাসায় অভিযান চালানো হয় বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, আন্তঃজেলা ডাকাত দল নুর নবী বাহিনী ডাকাতির সময় অস্ত্র ও কিরিচ ব্যবহার করতো। রিমান্ডে সে স্বীকার করেছে, এসব অস্ত্র তার বাহিনীর সদস্য নাসিরের কাছে আছে। অভিযান চালিয়ে টিনশেড ঘরের ভাড়াটিয়া নাসিরের কক্ষ থেকে দুইটি এলজি, দুই রাউন্ড কার্তুজ এবং একটি কিরিচ উদ্ধার করা হয়।

ওসি মহসীন বলেন, পুলিশ আসার আগেই নাসির পালিয়ে যায়। নাসির নুর নবীর অন্যতম সহযোগী। তার কাছেই অস্ত্র ও গুলি থাকে। তাদের টার্গেট নির্ধারণ হলে এসব অস্ত্র, গুলি নিয়ে নাসির বের হয়। নাসিরের বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় দুইটি মামলা রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে চান্দগাঁও থানায় একটি মামলা করা হয়েছে।

 spankbang