এতিমদের মাঝে খাবার বিতরন করলো রঙ্গিন ঘুড়ি ফাউন্ডেশন

“দৃঢ় হোক বন্ধুত্বের বন্ধন-আমরা মানবতার কল্যাণে অঙ্গিকারবদ্ধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ০৪, জুন রোজ শুক্রবার নগরীর খুলশী থানাধীন ইন
ইলমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় খাবার এবং শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি পালনের মধ্য দিয়ে পথ চলা শুরু করেছে “রঙিন ঘুড়ি ফাউন্ডেশন” নামের সামাজিক সংগঠনটি। মূলত বীর চট্টলায় বসবাসরত কর্পোরেট জগতের কয়েকজন সমমনা ও মানবতাবাদী বন্ধুমহলের ইতিবাচক মনোভাবের ফসল এই সংগঠনটি। এটি একটি অরাজনৈতিক, অলাভজনক ও জনকল্যাণমুখী সংগঠন। সম্পূর্ণভাবে নিজেদের সম্মিলিত প্রচেষ্টা, ঐকান্তিক সহযোগীতা ও আর্থিক যোগানের মাধ্যমে নগরীর আনাচকানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা দূস্থ, অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের সার্বিক কল্যাণ ও আলোকিত সমাজ বির্নিমানে সমৃদ্ধির বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে মানবতার জয় নিশ্চিত করাই এই সংগঠনের মূল লক্ষ্য।

শুধুমাত্র চাকুরী কিংবা ব্যবসা এবং মাসশেষে আয়লব্ধ অর্থে জাগতিক ভোগ-বিলাসিতার একঘেয়েমি যাপিত জীবন নয় বরং এই চিরাচরিত রোবটিক জীবন ব্যবস্থার দৈনন্দিন নয়টা থেকে ছয়টার রুটিন শেষে অযথা আড্ডায় সময় ব্যয় থেকে সরে এসে মানব কল্যাণের মাধ্যমে একটু আত্মার প্রশান্তি ও সৃষ্টিকর্তার নৈকট্য লাভের নিমিত্তে একগুচ্ছ বন্ধুমহলের একটি চমৎকার প্রয়াস আজকের এই “রঙ্গিন ঘুড়ি ফাউন্ডেশন”।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির উদ্যোক্তা ও আহ্বয়ক কমিটির সভাপতি জনাব মোঃ মাসুদ আলম চৌধুরী এবং সঞ্চালনায় মোঃআফাজ উদ্দিন আসিফ । অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা জনাব নুর মোহাম্মদ রানা
এ এস আব্দুল গাফ্ফার মিয়জী, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) চট্টগ্রাম মহানগর সভাপতি । আরো উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক মোঃ আফাজ উদ্দিন আসিফ, মোঃ শফিকুল ইসলাম বাবু, মোঃ মিজানুর রহমান, মোঃ রাশেদূল করিম রাশেদ সদস্য প্রমুখ। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় উক্ত মাদ্রাসা ও এতিমখানার সম্মানিত প্রধানশিক্ষক জনাব মোঃ আওয়াল এর দোয়া পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

 spankbang