সীতাকুন্ডে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আর্দশিক চেতনার অবিকল্প সারথী বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার পক্ষ থেকে সীতাকুণ্ডে গরীব,দুস্থ,অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সসময় দেখা যায় সীতাকুণ্ড রেলওয়ে স্টেশন এ বিকেলে সারিবদ্ধ ভাবে ইফতার সাজানো রয়েছে তবে কোন আনুষ্ঠানিকতা নেই, ছবি তোলার কোন প্রতিযোগিতা নেই।লোকজন নিজেদের ইফতার নিজেরা নিয়ে চলে যাচ্ছেন। অনাড়ম্বর এবং মানবিক এই আয়োজনের উদ্যোক্তা চট্টগ্রাম উত্তর ছাত্রলীগের কর্মী শুভ বণিক। তিনি জানান নিজের কাছে জমানো কিছু টাকা এবং কিছু বড়ভাইদের আর্থিক সাহায্যে তিনি এভাবে মানুষের পাশে দাঁড়াতে পেরেছেন। মানুষের জন্য এভাবেই কাজ করে যেতে চান ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে।

পবিত্র মাহে রমজানের শুরু থেকে জেলা ছাত্রলীগ অসহায়, এতিম,দুস্থ মানুষের পাশে সাধ্যমত সাহায্য সহায়তা করে যাচ্ছে। সমাজের খেটে খাওয়া এই মানুষ গুলোর পাশে দাঁড়ানোর সামান্য প্রচেষ্টা হয়তো এভাবেই আমাদের আরো মানবিক এবং মানুষের প্রতি মানুষের মমত্বববোধ জাগ্রত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বির্নিমানে এই ছাত্রলীগ হোক বর্তমান ও আগামীর সফল অংশীদার।

 spankbang