মুক্তিযোদ্ধাদের পরিবারে উপহার সামগ্রী পৌঁছে দিল আজিজুর

রমজান উপলক্ষে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক আজিজুর রহমান আজিজের ব্যবস্থাপনায় মুক্তিযোদ্ধাদের পরিবারকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিজয় মেলা পরিষদের মহাসচিব মো. ইউনুস ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন।

এ উপলক্ষে নগরের কাজীর দেউড়ির মুক্তিযুদ্ধ বিজয় মেলা পরিষদ কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজয় মেলা পরিষদ কো-চেয়ারম্যান মো. মুনছুর আলম, নৌকমান্ডো মো. হোসেন, মো. মহিউদ্দিন, মহানগর ছাত্রলীগের সহসভাপতি রাহুল বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, নগর ছাত্রলীগ নেতা জিসান আলম, সদস্য ফয়সাল অভি, আব্দুর রহিম জিসান, সাহিন আলম, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর ইমতিয়াজ, রাসেল মাহামুদ ও জয় বড়ুয়া প্রমুখ।

এসব উপহার সামগ্রী পৌঁছে দিতে নগরকে ৪টা জোনে ভাগ করা হয়েছে। আগ্রাবাদ থেকে আমানবাজার, আগ্রবাদ থেকে নতুন ব্রীজ, আগ্রাবাদ থেকে পতেঙ্গা ও আগ্রাবাদ থেকে সিটি গেইট- এই চারটি টিম কাজ করবে বলে জানা যায়।

 spankbang