রামপুরায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কর্মীকে মারধর, ভাংচুর

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে এক প্রার্থীর সমর্থকদের হামলায় অপর পক্ষের ৩ জন আহত হয়েছে । বৃহস্পতিবার (১২ মার্চ) দিবাগত রাতে ২৫ নম্বর রামপুর ওয়ার্ড এলাকায় এই ঘটনা ঘটে।

সূত্র জানায়,গভীর রাতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবদুর সবুর লিটন এর নির্বাচনী কাযার্লয় ভাংচুর করলো স্বতন্ত্র প্রার্থী এরশাদ উল্যার সমর্থকরা । এ সময় তাদের হামলায় তিনজন আহত হয় । এ ছাড়া হামলাকারীরা আওয়ামীলীগের মেযর পদপ্রার্থী রেজাউল করিমের নির্বাচনী
পোস্টার ছিঁড়ে ফেলে ।স্থানীয়রা জানান, ঈদগাঁ বড়পুকুর পাড় এলাকায় পোস্টার লাগানো নিয়ে প্রথমে লিটন ও এরশাদউল্লাহ’র সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও পরে মারামারি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। সেখান থেকে তিনজনকে ধরে থানায় নিয়ে যাওয়া হয়।আব্দুস সবুর লিটন প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত। আর এরশাদউল্লাহ চট্টগ্রাম-১০ (হালিশহর, ডবলমুরিং) আসনের সংসদ সদস্য আফছারুল আমিনের অনুসারী হিসেবে পরিচিত হয়ে ২০১৫ সালে প্রথমবার কাউন্সিলর নির্বাচিত হন।

আওয়ামী কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটন বলেন, আওযামীলীগ থেকে মনোনয়ন না পেয়ে এরশাদ উল্লাহরা সমর্থকরা আমাদের কর্মীদের উপর হামলা চালায় ।

 spankbang