রাজশাহী ভিত্তিক নারী বিষয়ক “রাজশাহী বিউটিস” এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

রাজশাহী ভিত্তিক নারী বিষয়ক জনপ্রিয় “রাজশাহী ‍বিউটিস” এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও গেট টুগেদার পার্টি ২রা ডিসেম্বর সোমবার, নগরীর একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রুপের প্রায় ৩০০ নারী সদস্য অংশগ্রহণ করেন। তাদের মধ্যে অনেকেই রাজশাহী নগরীর প্রতিষ্ঠিত নারী উদ্যোগতা। রাজশাহী বিউটিস -এর কর্ণধার নাজনীন সুইটির সভাপতিত্ত্বে, এডভাইজার এডমিন শারমীন খান সোহানী ও কো-এডমিন দিপান্বীতা চৌধুরী, হেড-মডারেটর সায়মা করিম বিন্তু, মডারেটর জিন্নাত জেনি ও মডারেটর শায়ন্তী বিনতে সৌরভ এর চৌকস ব্যবস্থাপনায় খুবই জাকজমক ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে নয়জন নারী সদস্যকে বেশ কয়েকটি বিভাগে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত বেশ কয়েকজন তরুন নারী উদ্যোক্তার সাথে কথা বলে জানা যায় এ ধরনের উদ্যোগ রাজশাহী নগরীতে নারীদের ভবিষ্যৎ অগ্রগতি এবং সমাজ পরিবর্তনে ইতিবাচক ভূমিকা রাখবে বলে তারা মনে করেন।

রাজশাহী বিউটিস -এর কর্ণধার নাজনীন সুইটি বলেন, গ্রুপটি শুধুমাত্র পণ্য বেচাকেনা বিষয়ক বা শুধুমাত্র বিনোদনমূলক গ্রুপ নয়। এটি আগামীতে নারীদের আত্মনির্ভরশীলতা বৃদ্ধি ও সমাজের উন্নয়ন ও পরিবর্তনে কাজ করে যাবে। এছাড়াও যারা অনুষ্ঠানে আর্থিক ও কারিগরী সহায়তা প্রদান করেছেন তাদের প্রতি তিনি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং পাশে থাকার আহ্ববান জানিয়েছেন।

এছাড়াও অনুষ্ঠানে ভলেন্টিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন বাধন মাহবুবা, দিবা চৌধুরী, মাহফুজ ইমরোজ মিম, সাদিয়া রুপন্তি, মেহরিন সাদিয়া, ফাহমিদা রহমান প্রতিভা প্রমুখ!

অংশগ্রহণকারী সকলেই রাজশাহী বিউটিস এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

 spankbang