PC:Picture Mart

নাসিবের পরিচালক মিয়াজী

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক নির্বাচিত হয়েছেন সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখা কমিটির প্রেসিডেন্ট এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

গত সোমবার (১৯ আগস্ট) সংগঠনের ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচনে তাকে পরিচালক পদে নির্বাচিত করে নাসিব কেন্দ্রীয় নির্বাচন বোর্ড-২০১৯। তিনি ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ এই দুই বছর পরিচালকের দায়িত্ব পালন করবেন। নির্বাচনে সারা দেশ থেকে জেলা ও মহানগর পর্যায়ে মোট ৩১ জনকে পরিচালক পদে নির্বাচিত করা হয়। এর পর গতকাল বুধবার (২০ আগস্ট) নির্বাচিত পূর্ণাঙ্গ নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তালিকা প্রকাশ করে নির্বাচন বোর্ড।

কমিটিতে মির্জা নূরুল গণি শোভনকে প্রেসিডেন্ট, মোহাম্মদ মজিবুর রহমান বেলালকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, মো. ইফতেখার আলী বাবু, মো. সাকির আলী ও মোহাম্মদ আরফিনসহ চারজনকে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মহানগর শাখার প্রেসিডেন্ট মনোনীত হয়েছিলেন আবদুল গাফফার মিয়াজী।

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি ও কুটির শিল্প খাতের উদ্যোক্তাদের প্রাচীনতম সংগঠন জাতীয় ক্ষুদ্র ও কুটিরশিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) ১৯৮৪ সালে প্রতিষ্ঠা লাভ করে।

উল্লেখ্য, আবদুল গাফফার মিয়াজী ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’র সাধারণ সম্পাদক, ‘রোড সেফটি ফাউন্ডেশন’ এর যুগ্ম মহাসচিবসহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি ইস্ট ডেলটা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*