বৃষ্টির জন্য বাতিল হতে পারে খেলা

ব্রিস্টলের আকাশ আজ মুখ গোমড়া করে রাখবে বলেই ঠিক করেছে। স্থানীয় সময় সকাল ১১টা ১৫ থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত বৃষ্টি থেমেছিল। কিন্তু এরপরই শুরু হয় ঝিরিঝিরি বৃষ্টি। পৌনে ১২টা থেকে বৃষ্টির তোড় আরও বেড়ে যায়। এই মুহুর্তে পরিস্থিতি আগের চেয়ে খারাপ। স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করার কথা থাকলেও তা বাতিল করা হয়। এখানকার স্থানীয় সময় বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করবেন আম্পায়াররা।

ওই সময় পর্যন্ত মাঠ তৈরি না হলে খেলা বাতিল করা হবে। তবে এই মুহুর্তের যা পরিস্থিতি তাতে বিকেল ৩টা পর্যন্ত এমন থাকলে আম্পায়াররা ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নিতে পারেন। এর আগে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আম্পায়ারদের মাঠ পরিদর্শন করার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। এরপর দুপুর ১২ টা ১৫ মিনিটেও মাঠ পরিদর্শন বাতিল হয়।

খর্বশক্তির শ্রীলঙ্কার বিপক্ষে এই ম্যাচটি বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর দুটি ম্যাচে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের কাছে হেরেছে টাইগাররা। আজকের ম্যাচটি ছিল ‘টার্গেট’ ম্যাচ। তবে বৃষ্টির দাপটে এখন পর্যন্ত টস করাই সম্ভব হয়নি। টস আদৌ অনুষ্ঠিত হবে কিনা কিংবা খেলা আদৌ শুরু হবে কিনা তা অনিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*