মাল্টায় আওয়ামীলীগ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

মাল্টা প্রতিবেদকঃ রবিবার মাল্টার গীজিরা শহরে ব্লু-বে হোটেল এর হলরুমে সম্পন্ন হলো মাল্টা আওয়ামিলীগ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাল্টা আওয়ামীলীগ এর সভাপতি জনাব মশিউর রহমান এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন মাল্টা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক কাউসার ফজলু (আপেল আমিন)।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মাল্টা মসজিদের ঈমান সাহেব মোহাম্মদ ইলছাদি।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ডা. দাস ।
অতিথিদের মধ্যে ছিলেন সিনিয়র সহ-সভাপতি কাজেম আলী স্বপন, সহ-সভাপতি জাকারিয়া মুন্সি, সহ-সভাপতি প্রফেসর সাইদুর রহমান, সহ-সভাপতি আকবর দেওয়ান, সহ-সভাপতি অরুন চন্দ্র কর্মকার।
যুগ্ম-সাধারণ সম্পাদক :নাজমুল হক, তপন ঘোষ, মোরশেদুল আহমেদ।
সাংগঠনিক সম্পাদক :
রাজিব দাশ, আশরাফুল আলম, তরিকুল ইসলাম সুজন, নুরুন্নবী ও মিথুন‌।
আইন বিষয়ক সম্পাদক : কবির শিকদার,
দপ্তর সম্পাদক :আমান উল্লাহ,
সহ-দপ্তর সম্পাদক: সরোয়ারদী আজম হিরো।
প্রচার সম্পাদক : শহিদুল ইসলাম।
কোষাধ্যক্ষ: আল-আমীন
সহ-কোষাধক্ষ্য : প্রদীপ দাশ
ছাড়াও উপস্থিত ছিলেন মাল্টা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় বক্তারা ও নেতৃবৃন্দরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং আওয়ামীলীগের হাত বিশ্ব দরবারে শক্তিশালী করতে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত করার জন্য সকল নেতৃবৃন্দের একতা ভাবে কাজ করার আহ্বান জানান। এবং অনুষ্ঠানের শেষ পর্যায়ে মাল্টা আওয়ামিলীগের সভাপতি এবং সাধারন সম্পাদক ও অন্যান্য নেতাদের সম্মতিতে মাল্টা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।।

এর সাথে বলেন ৯ মাস আগে লিবিয়া থেকে এক বাংলাদেশী মাল্টা আসার সময় মৃত্যুবরণ করেন এবং মাল্টা বাংলাদেশ দূতাবাস না থাকায় এবং দূতাবাসের কোনো সাহায্য সহযোগিতা না পাওয়ার অভাবে তার লাশ এখন পর্যন্ত দেশে পাঠানো সম্ভব হয়নি কিন্তু ইতিমধ্যে মাল্টা আওয়ামিলীগের সৈনিকেরা লাশটি নিজেদের খরচে দেশে পাঠানোর উদ্যোগ গ্রহণ করেছে নেতারা বলেন আমরা বিভিন্ন জায়গায় যোগাযোগ করে লাশটি দেশে পাঠানোর সকল ব্যবস্থার সম্পূর্ণ করেছি অতি দ্রুত মৃতদেহটিকে দেশে পাঠাবো এবং তার পরিবারের হাতে হস্তান্তর করব বলে সকলকে আশ্বাস দেন।।

আওয়ামীলীগ এর নেতারা বলেন আওয়ামীলীগকে যাতে কখনো কেউ বিক্রিত করতে না পারে সেদিকে লক্ষ রাখতে হবে, দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনা যেমন দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছে,আমাদেরও বিশ্ববাসীর কাছে নিজেদের দেশকে ভালো এবং সুন্দর ভাবে তুলে ধরতে হবে এর সাথে আরও বলেন মুসলিম ধর্ম শান্তির ধর্ম মুসলিম ধর্মের সাথে সাথে অন্য ধর্ম এবং মানুষকে সম্মানের সাথে দেখার অনুরোধ জানিয়ে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে চলার আহ্বান জানান।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*