বরিশাল কলোনিতে এখন নান্দনিক সুপার মার্কেট

নিজস্ব প্রতিবেদক

নগরের মাদকের আখড়া পরিচিত ছিল আইস ফ্যাক্টরী রোডের বরিশাল কলোনী। দীর্ঘদিন এই কলোনীতে মাদক, সন্ত্রাস ও চাঁদাবোজদের ছিল নিরাপদ আস্তানা।রেলওয়ের উচ্ছেদের পর সেখানে গড়ে তোলা হয়েছে নান্দনিক সুপার মার্কেট। মার্কেটের নাম দেয়া হয়েছে শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেট।

বুধবার (২০ মার্চ) সকালে নব নির্মিত শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেটের দোকান বরাদ্দ মেলার শুভ উদ্বোধন প্রধান অতিথি চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতিআলহাজ্ব আলী আব্বাস।

বিশিষ্ট ব্যবসায়ী সাবেক কাউন্সিলর আইসফ্যাক্টরী রোড দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি জহির আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনীঅনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এন এ এন্টারপ্রাইজ এর সত্বাধিকার িআইয়ুব আলী, আইসফ্যাক্টরী রোডের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম,চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মনজুর কাদের মঞ্জু, কলামিষ্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল, বিশিষ্ট ব্যবসায়ী সেলিমুর রশীদ, জানে আলম, মোশারফ হোসেন লিটন প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব আলী আব্বাস বলেন, এক সময়ের মাদকের আস্তানা খ্যাত বরিশাল কলোনী আজ একটি নান্দনিক সুপার মার্কেটে রূপ নিয়েছে এতে করেমাদক যেমন উৎখাত হয়েছে তেমনি সকল অন্যায় ও অপরাধ এই এলাকা থেকে উৎখাত হবে। তিনি স্বাধীনতার এই মাসে উন্নয়নের  অগ্রযাত্রায় শাহ আমানতরেলওয়ে সুপার মার্কেট অগ্রনি ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আলহাজ্ব আয়ুব আলী বলেন, শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেট মাদকের বিপরীতে সুন্দর ও মনোরম পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হবে। তিনি স্বাধীনতার এইমাসে বিশেষ ছাড়ে দোকান বরাদ্দ দেয়ার ঘোষণাও দেন।

 spankbang