বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ স্বাধীন হতোনা ডাঃ আফছারুল আমীন

আগ্রাবাদ মুহুরীপাড়া স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিনে কৃতি শিক্ষার্থী, গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ সদস্য ডা. আফছারুল আমীন।প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ স্বাধীন হতোনা আজ দেশ এগিয়ে যাচ্ছে ডিজিটাল দেশ হিসেবে বাংলাদেশ সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে । তিনি আরও বলেন বাংলাদেশ এখন পিছিয়ে নেই আগামী দিনগুলোতে নতুন প্রজন্ম কে এগিয়ে আসতে হবে। দেশের জন্য নিরলসভাবে কাজ করে দেশকে আরও এগিয়ে   নিতে হবে  সবাইকে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহব্বান জানান তিনি ।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফারহানা জাবেদ কাউন্সিলর ১২, ২৩, ও ২৪ সংরক্ষিত আসন, অ্যাটর্নি জেনারেল ও নগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কে বি এম শাহজাহান, সৈয়দ রেমাঃ জাকারিয়া, মোহাম্মদ সিরাজুল ইসলাম সাবেক কাউন্সিলর ২৪ নং ওর্য়াড,এ এইচ এম জিয়াউদ্দিন, নগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য অ্যাডভোকেট আলিম উদ্দিন, আজাদ খান অভি, ইঞ্জিনিয়ার বিধান বড়ুয়া, মোঃ সালাউদ্দিন বেসরকারি কারা পরিদর্শক, ফয়েজ আহম্মদ ,কামাল উদ্দিন, মো. আলাউদ্দিনও মো. আসিফ হায়দার।অনুষ্টানটি সভাপতিত্ব করেন, বাংলাদেশ, আওয়ামীলীগের ২৪ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের আহ্বব্বায়ক মোহাম্মদ দিদারুল  আলম দিদার।

আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়।

 spankbang