সীতাকুন্ড হত্যা মামলার আসামী রাজিবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় রাজিব (২৭) নামে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক রাজিব কিছুুদিন আগে ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামী বলে জানিয়েছে সীতাকুণ্ড থানা পুলিশ।

আজ বুধবার সকালে ছোট দারোগার হাট ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পার্শ্বে ধানি জমিতে লাশটি পাওয়া যায়। এসময় লাশে কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানান, সকালে জমিতে একটি লাশ পড়ে থাকেতে দেখে এলাকা লোকজন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত যুবকের নাম রাজিব বলে জানিয়েছে এলাকাবাসী। সে ত্রিপুরা পল্লিার দুই কিশোরী হত্যা মামলার আসামী। আমরা ধারণা করছি। হয়তো মাদক ব্যবসার ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বিরোধে প্রতিপক্ষের গুলিতে সে নিহত হয়েছে। তার মাথায় এবং বুকে একাধিক গুলি করা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

উল্লেখ্য গত ১৮ মে শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার মহাদেবপুর এলাকার পাহাড়ী এলাকার ত্রিপুরা পল্লীর একটি ঘর থেকে ফাঁসিতে ঝুলন্তবস্থায় সুকলতি ত্রিপুরা (১৬) ও ছবি রানী ত্রিপুরা (১৩) নামে দুই বন্ধবীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবী দীর্ঘদিন ধরে ত্রিপুরা পল্লীর কিশোরী সুকলতি ত্রিপুরা (১৬)কে স্থানীয় বখাটে যুবক আবুল হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে দুই বান্ধবীকে বাসায় একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। এরপর পুলিশ অভিযান চালিয়ে সীতাকুণ্ড সদরের মাহদেবপুর এলাকা থেকে হোসেনকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*