বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে অশোক বুড্ডিষ্ট কমিউনিটির বর্ণাঢ্য শোভাযাত্রা

নিউজ ডেস্কঃ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে অশোক বুড্ডিষ্ট কমিউনিটি র‌্যালীপূর্ব সভায় বক্তারা বলেন
বাংলাদেশ সব ধর্মেও সম্প্রীতির একটি দেশ।
লোভ, হিংসা এবং কামনার কারণে বিশ্বে আজ যত পাপ, অনাচার, অত্যাচার, হিংসাহিংসি, রক্তারক্তি এবং অন্যায় হচ্ছে। মহামতি গৌতম বুদ্ধ এসব রিপু থেকে দূরে থাকার শিক্ষা মানুষকে দিয়েছেন। বুদ্ধের এই শিক্ষা এবং পঞ্চনীতি মানুষ পালন করলে বিশ্বে আজ এত হত্যা, রক্তপাত এবং অন্যায় হতনা। তাই বর্তমান বিশ্বে মহামতি গৌতম বুদ্ধের বাণী অত্যন্ত প্রাসঙ্গিক। বৌদ্ধধর্ম বস্তুুগত কোন বিষয় নয়, এটা গভীর এক দর্শন। এটা বুঝতে হলে অগাধ জ্ঞানের প্রয়োজন আছে। অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে গৌতম বুদ্ধের বাণীকে ধারণ করে জাতি, ধর্ম নির্বিশেষে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে। বাংলাদেশ সব ধর্মেও সম্প্রীতির একটি দেশ।
বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে অশোক বুড্ডিষ্ট কমিউনিটি আয়োজিত র‌্যালিপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবনেতা সিজার বড়ুয়া উপরোক্ত কথা গুলো বলেন।
এসময় বক্তব্য রাখেন সংগঠক সেতু বড়ুয়া, সাংবাদিক বাচ্চু বড়ুয়া অশোক বুড্ডিষ্ট কমিউনিটি প্রতিষ্ঠাতা দুর্জয় বড়ুয়া, সভাপতি অভি বড়ুয়া, সাধারণ সম্পাদক টিপু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রকি বড়ুয়া, মহিলা সম্পাদিকা অপেক্ষা বড়ুয়া, অর্থ সম্পাদক দীপন বড়ুয়া, কার্যকরী সম্পাদক পাপিয়া বড়ুয়া, প্রচার সম্পাদক প্রান্ত বড়ুয়া, শান্ত বড়ুয়া, দীপ্ত বড়ুয়া, ধর্মীয় সম্পাদক সজীব বড়ুয়া, অকিব মুৎসুদ্দী, পংকজ বড়ুয়া, রোমেল বড়ুয়া, অনয় বড়য়া, রিজেন বড়ুয়া, রাজেশ বড়ুয়া, ইমন বড়ুয়া, মেমং মারমা প্রমুখ।

 spankbang