মডেল আসিফ পুলিশের হাতে গ্রেপ্তার; কারাগারে প্রেরণ

নারী ও শিশু নির্যাতন মামলায় মডেল কাজী আসিফকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ দিয়ে মামলা করেছেন স্ত্রী অর্নি রহমান। রবিবার দিবাগত রাতে আসিফকে গ্রেপ্তার করেছে হাজারীবাগ থানা পুলিশ। জানা গেছে, গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করা হয়।

হাজারীবাগ থানার এস আই রাজিব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। ২০১৫ সালের ৭ আগস্ট কাজী আসিফ ও অর্নি রহমানের বিয়ে হয় পারিবারিকভাবে। তখন জানা গিয়েছিল, হঠাৎ তাদের বিয়ে হয়। অর্নি পেশায় কানাডার নিবন্ধিত নার্স।

এস আই রাজিব হাসান বলেন, এটা কোর্টে দায়ের করা মামলা। রবিবার রাতে এসআই ফকরুলের নেতৃত্বে ওয়ারেন্ট জারির ভিত্তিতে আসিফকে রাত ১২ টা নাগাদ ঢাকার বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আসিফ মালয়েশিয়া থেকে দেশে ফিরছিলেন। তখনই তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, সারারাত আসিফ হাজারীবাগ থানায় ছিলেন। আজ সোমবার সকাল সাড়ে ১০ টা নাগাদ তাকে কোর্টে নেওয়া হয়। এরপর কেরানীগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

আসিফ-অর্নির দাম্পত্য জীবনে আট মাস বয়সী একপুত্র সন্তান রয়েছে। নাম আজওয়াহ রহমান খান। অর্নির অভিযোগ, আসিফ কোনোভাবে সন্তান ও তাঁকে দেখাশোনা করে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*