চট্টগ্রামে দুইদিন ধরে গুড়ি গুড়ি বৃষ্টি

সিএনএনিউজঃ চট্টগ্রামে দুইদিন ধরে গুড়ি গুড়ি বৃষ্টি সাধারন মানুষের চরম ভোগান্তিতে পরেছে। জানা গেছে,উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও এর সংলগ্ন এলাকায় অবস্থানরত নিম্নচাপটি অনেকখানি দুর্বল হয়ে এলেও তার প্রভাবে আজ সোমবারও দেশের অনেক স্থানে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এর সাথে দেশের উপকূলীয় এলাকা ও সমুদ্রবন্দর সমূহের ওপর দিয়ে বয়ে যেতে পারে ঝোড়ো হাওয়া। তাই চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এই পূর্বাভাস আবহাওয়া অধিদপ্তরের।

এদিকে বিরূপ আবহাওয়ার প্রভাবে গতকাল রবিবার থেকে চট্টগ্রামের আকাশ মেঘলা এবং গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। আজ সোমবার সকাল থেকে সূর্য্যর মুখ দেখা মিলছে না। গুড়ি গুড়ি বৃষ্টিতে জনজীবনে দুর্ভোগ নেমে এসেছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, আজ ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায়, রাজশাহী বিভাগের অনেক জায়গায় এবং রংপুর বিভাগের দু-এক জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

একই সঙ্গে খুলনা, বরিশাল, চট্টগ্রাম, ময়মনসিংহ, সিলেট ও ঢাকা বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টি হতে পারে।

 spankbang