চট্টগ্রামে চোখে ঘুম নেই সেলুন দোকানিদের

নিজস্বপ্রতিবেদকঃ কাল পবিত্র ঈদুল ফিতর ছোট বড় সবার যেন আনন্দের সীমা নেই । এদিকে মেয়েরা ভিড় করছে বিউটি পার্লার গুলোতে আর ছেলেরা ভিড় করছে সেলুন গুলোতে। নিজেরে মত করে চুলের ষ্টাইল ছবি দেখে কাটছে মাথার চুল কেউ আবার চুল করছে মেহেদীর রং সেভ তো আছেই। এদিকে দিনরাত চোখে ঘুম নেই সেলুন দোকানিদের শুধু চট্টগ্রামে নয় সারা বাংলাদেশে ঈদের মৌসুমে সেলুন গুলোতে কাষ্টমারদের ভীড় দেখা যায়।
সব দোকান গুলো সেজেছে নবরুপে সন্ধ্যার পর বিভিন্ন লাইটিং দিয়ে কাষ্টমারদের বাড়তি আর্কষন করে তারা। চট্টগ্রামে প্রতি রবিবার সেলুন বন্ধ থাকলেও এবার কিন্তু ঈদের জন্য বন্ধ হচ্ছেনা সেলুনগুলো রাত দিন খোলা থাকবে এমন খবর নিশ্চিত করেছেন সমিতির পক্ষ থেকে । এদিকে একে খানঁ স্বপন ড্রেসার সেলুনের কর্মচারি দুলাল জানান, রোজার শেষের দিকে কাষ্টমারদের সেলুনের প্রতি একটু বেশী আসে তাই ঈদের দুই একদিন আগাম থেকে দিনরাত টানা কাজ করতে হয়।
ঈদ উপলক্ষে বাড়তি কোন টাকা নেওয়া হয় কিনা জানতে চাইলে বলেন, সেলুনের সমিতির পক্ষ থেকে একটি র্চাট দেওয়া আছে সেই অনুযায়ি আমরা নিই আর এর চেয়ে বকশিস হিসেবে দিলে এটা কাষ্টমারদের ব্যাক্তিগত ব্যাপার বলে দাবী করেন সেলুন কর্মরত শ্রমিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*