মিরসরাইয়ের সর্বপ্রথম ও সর্বাধিক প্রচারিত mirsarainews24.com এর প্রতিনিধি সভা ও ওয়েবসাইট উদ্বোধন

রেদোয়ান জনি, মিরসরাই ::
মিরসরাইয়ের সর্বপ্রথম ও সর্বাধিক প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল mirsarainews24.com এর প্রতিনিধি সভা ও নতুন আঙ্গিকে ওয়েবসাইটের ( www.mirsarainews24.com ) উদ্বোধন সম্পন্ন হয়েছে।
আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে মিরসরাই পৌরসদরের নিলয় শপিং কমপ্লেক্সে মিরসরাইনিউজটোয়েন্টিফোরডটকম কার্যালয়ে প্রতিনিধি সভায় সম্পাদকও প্রকাশক, দৈনিক বাংলাদেশ প্রতিদিনও দৈনিক পূর্বদেশ পত্রিকার মিরসরাই প্রতিনিধি এম আনোয়ার হোসেন প্রতিনিধিদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
তিনি বলেন, , সততা ও নিষ্ঠার সাথে কাজ করে প্রকৃত সত্য তুলে আনতে হবে। অনৈতিক ও ব্যক্তিগত সুবিধার কথা মাথায় রেখে আর যা-ই হোক অন্তত সাংবাদিক হওয়া যায় না। জাতির দর্পন খ্যাত মিডিয়াকর্মীদের যুগের সাথে তাল মিলিয়ে দ্রুততর সময়ের মধ্যে সঠিক সংবাদ পরিবেশনে সচেষ্ট হতে হবে। তবেই কাংখিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব।
সভায় অংশগ্রহণ করেন স্টাফ রিপোর্টার আকতার হোসেন, স্টাফ রিপোর্টার, রেদোয়ান হোসেন জনি, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ প্রতিনিধি আসিফুল ইসলাম (আসিফ আদনান), ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়ন প্রতিনিধি বেলাল হোসেন, মিরসরাই ডিগ্রি কলেজ প্রতিনিধি রাশেদা আক্তার শান্তা, মিরসরাই পৌরসভা প্রতিনিধি শারমিন আক্তার।
এসময় নিয়োগপ্রাপ্ত প্রতিনিধিদের মাঝে পত্রিকার আইডি কার্ড তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*