সাংবাদিকের সঙ্গে প্রেম করবেন লাভবান হবেন।

 সাংবাদিকের সঙ্গে প্রেম করবেন লাভবান হবেন
সুন্দরী মেয়েরা এখন না বুঝে বিভিন্ন মাদক সেবনকারী ছেলেদের সাথে প্রেম করছে । কিন্তু সত্যি কারের প্রেম করলে করবেন একজন সাংবাদিক এর সাথে দেখবেন আপনার সম্মান থাকবে সবসময়। প্রেম কিংবা বিয়ের ক্ষেত্রে যেসব পেশাজীবী এখনও অপছন্দের তালিকায় আছেন, সাংবাদিকরা তাদের মধ্যে অন্যতম। অফিসটাইম কিংবা ডিউটির ধরাবাঁধা সময় নেই, অনেক ক্ষেত্রে বেতন-বোনাসের অনিশ্চয়তা, হুটহাটই হয়তো চলে যেতে পারে সাধের চাকরিটাও। এতসব অনিশ্চয়তার পরেও একজন সাংবাদিককে ভালোবাসলে লাভবান হবেন আপনিই-

আপনি জানেন তিনি একজন পরিশ্রমী মানুষ। সবসময় নিউজের খোঁজে সময় ব্যয় করেন।
একজন সাংবাদিককে ভালোবাসলে আপনার কোন টেনশন নেই,মোটরবাইক তো আছেই যে কোন অনুষ্টানে বাইকের পিছনে উঠে মনের আনন্দে বেড়ানো।কয়জনে বা পারে সাংবাদিকের পিছনে বসতে।

এসি বাস কিংবা ট্রেন বা প্লেনের টিকিট নিয়ে চিন্তা নেই। ঈদের আগে বাড়ী যাওয়া ঝামেলা থাকবেনা। আপনার পার্টনার সাংবাদিক হলে সে সব হাতের মুঠোয় যখন ইচ্ছে তখন যাওয়া যাবে।
কোন একপার্কে আড্ডা মারছেন কেউ কিছু বলার সাহস পাবেনা কারন আপনি সাংবাদিকের লাইভ পার্টনার। বাসা নিয়ে ভাবনা মোটেই করতে হবেনা সাংবাদিককে বাড়ী ওয়ালা কিন্তু ভয় পায়।
তিনি সবসময় ঘটনা নিয়ে ব্যস্ত থাকেন সকালে বাসা থেকে বেরহলে গভীর রাতে ফিরতে হয়। সমস্যা নাই গভীর রাতে হলেও বাসায় ঠিকভাবে ফিরবে এটা নিশ্চিত। আর ফটো সাংবাদিক হলে আর তো কথায় নেই সবসময় ডিএসএলার ক্যামেরার ছবি তুলে ফেইজবুকে পোষ্ট করতে পারবেন। লাইক পরবে হাজার হাজার কমেন্ট করবে লক্ষ লক্ষ। তবে আর দেরি কেন সুন্দর হ্যান্ডসাম একজন সাংবাদিক কে মন থেকে ভালোবেসে লাভবান করে তুলুন নিজেকে।বিশ্বাস না হয় প্রেম করে দেখুন কতটা সত্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

 spankbang