চট্টগ্রামে পিটিয়ে জখম করলো পিতা পুত্রকে।

চট্টগ্রামে পিটিয়ে জখম করলো পিতা পুত্রকে।
নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের আকবরশাহ থানা পাঞ্জাবী লাইন এলাকায় বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র সাগর(১০) ও পরশের (১১) সাথে গত ৭ই জুন কথা কাটা কাটির ঘটনা ঘটে।
জানা গেছে,একই এলাকার পাঞ্জাবী লাইনের বাসিন্দা পরশের বাবা আজাদ স্কুলের কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে ৮/০৬/২০১৬ইং সকাল ১১ ঘটিকার সময় সাগরের বাসায় দলবল সহ হাতে ছোরা, লোহার রড,লাঠি সোটা, কাঠের বাটাম, নিয়ে তাদের উপর এলাপাতাড়ী ভাবে হামলা করে বাসার জিনিসপত্র ভাংচুর করে । অর্তকিত ভাবে সাগরের বাবা বজল করিম কে মেরে হাত ভেঙ্গে দেয় তার বড় ভাই রুবেল বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে তাকে বুকে, পিঠে মেরে চোখে জখম করে, পরিবারের সবাইকে এক পর্যায়ে মারতে থাকে ।
এমন সময় বজল করিমের বাসা থেকে নগদ দশহাজার টাকা স্বর্নের কানের দুল সহ মোট ষোল হাজার টাকার মালমাল নিয়ে যেতে বাধা দিলে বজল করিমের স্ত্রী কুলসুম বেগম কে মারধর করে মালামাল নিয়ে চম্পট দেয়। যাওয়ার সময় পরিবারকে মেরে ফেলার হুমকি দিয়ে যায় তারা।
এ বিষয়ে আহত বজল করিম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। তারা সামান্য স্কুলের বাচ্চাদের বির্তক নিয়ে আমার পরিবারের উপর হামলা চালায় আমাদের পরিবারের সদস্যদের পিটিয়ে জখম করে।
আমি এ ব্যাপারে ১।মোঃ রাজু (৩০) ২।মোঃ জসিম(২৫) পিতাঃ মোস্তফা,৩। হাসিনা বেগম,স্বামী মোঃ আজাদ,৪।মনি সহ আরও আরও অজ্ঞাত নামা ৫/৬ জনের বিরুদ্ধে আকবরশাহ থানায় গত ১১/০৬/২০১৬ ইং মামলা দায়ের করি যার মামলা নং ২৩ ।
হামলাকারীদের সুষ্ট বিচারের দাবী জানাই।
উক্তমামলা তদন্তকারী আকবরশাহ থানার এস আই শাহ্জাহান প্রিয় চট্টগ্রামকে বলেন, আমি কক্সবাজার সাক্ষী দিতে এসেছি এবং মামলার বিষয়টি খতিয়ে দেখছি দায়ের করা মামলাটি তদন্ত আমার দায়িত্বে রয়েছে অবশ্যই আসামিদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*